ইফতার শেষে বাড়ি ফেরার পথে যুবককে কুপিয়ে হত্যা

ইফতার শেষে বাড়ি ফেরার পথে যুবককে কুপিয়ে হত্যা

নরসিংদীর শিবপুরে মো. নাঈম মিয়া (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় টুটুল (১৮) নামে আরও এক তরুণ গুরুতর আহত হয়েছেন। সোমবার (১১ এপ্রিল) সন্ধ্যা ৭টায় শিবপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নাঈম মিয়া শিবপুরের ধানুয়া এলাকার শাহজাহান মিয়ার ছেলে ও শেখ রাসেল শিশু কিশোর পরিষদ শিবপুর পৌর শাখার সভাপতি। সে পরিবারের সঙ্গে উপজেলা সদরের ডাকবাংলো এলাকায় ভাড়াবাড়িতে বসবাস করতেন।

নাঈমের মামা মোকারম হোসেন জানান, নাঈম শিবপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে বন্ধুদের সঙ্গে ইফতার করতে যায়। এ সময় সেখানে কয়েকজনের সঙ্গে তার তর্কবির্তক হয় এবং তাদের মধ্যে ধাওয়ার ঘটনা ঘটে।

ইফতার শেষে নাঈম ও টুটুল বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাদের ওপর হামলা চালায়। দুজনকে এলোপাতাড়ি কুপিয়ে তারা পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাঈমকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় টুটুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন মিয়া জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে ঠিক কী কারণে কে বা কারা এই হত্যার ঘটনা ঘটিয়েছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।




আপনার মূল্যবান মতামত দিন:


Top