[email protected] মঙ্গলবার, ২২শে অক্টোবর ২০২৪, ৭ই কার্তিক ১৪৩১

ইউডা বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠন

মর্নিং টাইমস ডেস্ক

প্রকাশিত:
২ সেপ্টেম্বার ২০২৪, ২২:০৭

ছবি সংগৃহীত

ইউডা অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন এর আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। বিবিএ ৯ম ব্যাচের ফাহিম সাদেক খানকে আহবায়ক করে এ কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও আহ্বায়ক কমিটিতে সদস্য হিসেবে জায়গা পেয়েছেন বিভিন্ন ব্যাচের ৫৪ জন অ্যালামনাই। তারা হলেন মাহমুদুল কবির সন্ধি (০৩), সজীব লাবিব (০৪), পাপ্পু (০৫), নিলয় (০৫), রাব্বি (০৫), সাজিদ (০৬), সাগর (০৭), সুমন (০৮), শিউলী (০৮), শোয়েব রহমান দুরন্ত (০৯), ফারুক (০৯), লিয়ন (০৯), বনি (০৯), সেতু(১০), হাবিব (১৪), তমাল (২১), রাব্বানী (২১), রাকিব (২৪), মাসুদুর রহমান (২৫), সোহেল (২৭), শাওন (২৮), কামাল (২৯), কামরুল (৩১), স্বপ্না (৩১), আনোয়ার (৩২), মুন্নি(৩৪), রাসেল (৩৪), মিনার (৩৭), হিমেল (৩৮), টুটোন খন্দকার (৩৮), রেদোয়ান (৩৯), সাকিব(৪১), নোমান (৪১), নাবিল (৪২), জয় (৪৫), আক্তার (৪৬), রিসাত (৪৬), রামিম (৪৬), মিরাজ (৪৭), জুয়েল (৪৭), তমাল (৪৮), মোস্তাফিজ (৪৮), উজ্জল (৪৯), সাহিত্য ঘোষ শুভ (৪৯), নাফিজ (৫১), শাকিল (৫৩), মেরিন (৫৩), উজমা (৫৩), নাইম (৫৫),
রহুল আমিন (৫৮), মুহিত (৫৯), শিমু (৬১), সিয়াম (৬১) এবং রাহাদ (৬৩) ব্যাচ।

গত ১মার্চ, ২০২৪ ইং তারিখে ইউডা অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন কর্তৃক আয়োজিত ১ম গ্রান্ড রি-ইউনিয়নে ইউডা অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন এর আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। এছাড়াও সেদিন সিদ্ধান্ত নেয়া হয় পূর্ণাঙ্গ কমিটি করার আগ পর্যন্ত প্রত্যেক ব্যাচ থেকে ২জন করে সদস্য আহ্বায়ক কমিটিতে অন্তর্ভুক্ত করা হবে এবং পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি করা হবে।

এ দিন পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী সকাল ১০টায় বিবিএ ডিপার্টমেন্টের সকল শিক্ষকমণ্ডলী, সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা সমবেত হন। তারপর ‌‌‘পুরানো সেই দিনের কথা ভুলবি কি রে হায় ও সেই চোখের দেখা, প্রাণের কথা, সে কি ভোলা যায়’- গানটির মাধ্যমে মূল অনুষ্ঠানের সূচনা হয়। শুরুতে সবাইকে নাস্তা এবং উপহার সামগ্রী দেওয়া হয়। তারপর আড্ডায় মেতে সাবেক শিক্ষার্থীরা ক্যাম্পাস জীবনের স্মৃতিচারণ করেন।

ইউডা’র ফাউন্ডার ও প্রেসিডেন্ট মুজিব খান সবার উদ্দেশে বলেন, যেকোনো বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে অ্যালামনাইবৃন্দ কার্যকরী ভূমিকা পালন করে থাকেন। বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে অ্যালামনাইরা সবসময় অবদান রাখেন। আশা করি, আগামীতে এই বন্ধন আরো অটুট করে সম্মিলিতভাবে শিক্ষার মান উন্নয়নে এবং একে অপরের পাশে থাকার মাধ্যমে অ্যালামনাইবৃন্দ কাজ করবেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের শিক্ষকদের কো-অর্ডিনেটর ফারহানা রহমান, বিবিএ ডিপার্টমেন্টের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোস্তফা কামাল, ডেপুটি রেজিস্ট্রারার তপন কুমার বিশ্বাস, বিবিএ ডিপার্টমেন্টের শিক্ষকদের কো-অর্ডিনেটর স্বপ্না রানী, পরীক্ষা নিয়ন্ত্রক রমনি রঞ্জনসহ বিবিএ’র কোর্স টিচার সোমা রায়, তানজিনা শাহিদ, ফারহা তাবাসসুম ও ফৌজিয়া রহমান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এই আয়োজনটির উদ্যোগ নেন বিবিএ’র ৩৮তম ব্যাচের আব্দুল ওয়াজেদ হিমেল এবং ৪১তম ব্যাচের মোহাম্মদ সাকিব। তারা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠনের জন্য ৩য় ব্যাচের মাহমুদুল কবির সন্ধি, ৪র্থ ব্যাচের লাবিব, ৫ম ব্যাচের রিফাত হোসেন পাপ্পু, ৮ম ব্যাচের সুমন খান, ৯ম ব্যাচের ফারুক, ২১ তম ব্যাচের তমাল ও রাব্বানী এবং ২৭ তম ব্যাচের সোহেল ও শাওনের উপর দায়িত্ব অর্পণ করেন।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর