[email protected] বুধবার, ২৩শে অক্টোবর ২০২৪, ৭ই কার্তিক ১৪৩১

নর্দান ইউনিভার্সিটিতে নবীনবরণ অনুষ্ঠিত

মর্নিং টাইমস ডেস্ক

প্রকাশিত:
৯ জুন ২০২৪, ১৩:৩১

ছবি : সংগৃহীত

জমকালো আয়োজনের মধ্য দিয়ে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এ সামার সেমিস্টার-২০২৪ এর ছাত্র-ছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ জুন) বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে অনুষ্ঠিত নবীনবরণে নবাগত ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্ট-এর চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ, ডি.লিট। বিশেষ অতিথি ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের সদস্য সাদ-আল জাবির আব্দুল্লাহ এবং মিস. লাবিবা আব্দুল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ বলেন, নবাগত ছাত্র-ছাত্রীদের জন্য একটি আদর্শ প্রাঙ্গণ হবে এ বিশ্ববিদ্যালয়। ছাত্র-ছাত্রীদের নিয়মিত পড়ার অভ্যাস তৈরি করতে হবে। প্রচুর লেখা-পড়া ছাড়া কোনোক্রমেই সাফল্য অর্জন সম্ভব নয়। তোমাদের উচ্চ শিক্ষা অর্জনের জন্য সর্বাধিক সুযোগ-সুবিধা নিশ্চিত করা হবে, আমি আশা করি, তোমরা এর পূর্ণ সদ্ব্যবহার করবে, সুশিক্ষায় শিক্ষিত হবে। সুশিক্ষার পাশাপাশি তোমরা ভালো মানুষ হবে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অবদান রাখবে।

সভাপতির বক্তৃতায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন বলেন, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ শিক্ষা ও নৈতিকতার অনন্য কেন্দ্রবিন্দু। উদ্ভাবন ও পরিবর্তনের জন্যই জ্ঞান, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর স্লোগান। আমরা এ স্লোগান সামনে রেখে এগিয়ে যাচ্ছি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপউপাচার্য প্রফেসর ড. নজরুল ইসলাম, রেজিস্ট্রার কমডোর এম. মুনিরুল ইসলাম (অব.), বিএন, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানগণ, শিক্ষক, অভিভাবক, কর্মকর্তা এবং ছাত্র-ছাত্রীরা।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর